Haider Aid

  • Breaking News

    কলকাতা:বারুইপুর পৌরসভা, ৪ নং ওয়ার্ড, পাল পারা পৌরসভা কার্যক্রমে অবহেলার কারণে ভয়াবহ অবস্থায় রয়েছে।




    We News 24 Hindi » পশ্চিমবঙ্গ / রাজ্য

    সোমসুভরা রায় কলকাতা থেকে রিপোর্ট করেছেন।

    কলকাতা: কেবল বারুইপুরেই নয়, এটি পৌরসভার অধীনে দক্ষিণ চব্বিশ পরগনার সর্বাধিক অংশের দৃশ্য।  ড্রেনগুলি ব্লক করা হয়েছে এবং পানি প্রবাহিত হচ্ছে না।  ফলস্বরূপ ডেঙ্গু জাতীয় রোগ দ্রুত ছড়িয়ে পড়ছে। 



     কোনও পৌরসভার কর্মী ড্রেন পরিষ্কার করতে বা আবর্জনা পরিষ্কার করতে আসছেন না।  এমনকি রাস্তার চারপাশে দীর্ঘ দীর্ঘ ঘাসে ভরা তাই সরু রাস্তাগুলি দিয়ে হাঁটা কঠিন হয়ে পড়ে।  লকডাউনের ৪ মাস থেকে পৌরসভা কোনও অভিযোগ করার পরেও রাস্তার পাশে বা ড্রেন পরিষ্কার করতে কোনও শ্রমিককে প্রেরণ করেনি। 


     একই ব্যক্তি বারুইপুর ও সোনারপুর রাজপুর পৌরসভায় বসবাসকারী এক ব্যক্তির কাছ থেকে খবর পেয়েছেন।  পৌরসভাগুলির উচ্চতর কর্তৃপক্ষের কাছে একটি প্রশ্ন।  100 দিনের কর্মী কি ছুটিতে আছেন?  কার পক্ষে দায়বদ্ধ হবে?  যদি ডেঙ্গু মহামারী রোগে ছড়িয়ে পড়ে।  


    ইতিমধ্যে প্রতিটি ব্যক্তি কোভিডকে ভয় করে আবার ডেঙ্গির জন্য?  আম্ফানের আগমনের পরে ধ্বংসাবশেষগুলি এলাকার সমস্ত ড্রেন অবরোধ করে রেখেছে।  পাড়ার বাসিন্দারা জানিয়েছেন যে তাদের স্থানীয় কাউন্সিলর সবাই সাড়া দিচ্ছেন না।  তারা একটি গণ আবেদনের জন্য যেতে পারে বা আন্দোলনের মাধ্যমে পৌরসভার বিরুদ্ধে যাবে।

    Header%2BAid

    হোয়াটস অ্যাপে নিউজ আপডেট পেতে আপনার মোবাইলে আমাদের নম্বর 9599389900 সংরক্ষণ করুন এবং এই নম্বরটিতে মিস কল করুন। আমাদের সাথে ফেসবুক-টুইটারে যোগ দিতে, 

    www.facebook.com/wenews24hindi এবং twitter.com/Waors2  এ ক্লিক করুন এবং পৃষ্ঠাটি লাইক করুন

    Post Top Ad

    Post Bottom Ad