Haider Aid

  • Breaking News

    কলকাতা:স্ত্রীর অবৈধ সম্পর্কের কারণে যুবক তার জীবন দিয়েছেন



    We News 24 Bangla » পশ্চিমবঙ্গ / রাজ্য

    সোমসুভরা রায় কলকাতা থেকে রিপোর্ট করেছেন।


    কলকাতা:আজকের দিনের সবচেয়ে বড় খবর কলকাতার হরিদেবপুর  এলাকায় কাজল দাস নামে এক যুবক  গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন.   কাজল দাস এর মা এবং বোনের অভিযোগ অনুযায়ী তার   দাদার স্ত্রী বিবাহ-বহির্ভূত সম্পর্কে আবদ্ধ ছিলেন  বাচ্চু নামের একটি ছেলের সাথে. 


     এই দম্পতির একটি   চার বছরের পুত্র সন্তান ছিল যে গত বছর কালীপুজোয়  বাজি ফাটাতে গিয়ে মারা  যায়.  যুবক তাদের বাড়িতে প্রতিনিয়ত যাতায়াত করতেন  এবং কাজল দাস এর স্ত্রী তাকে মাসতুতো দাদা বলে পরিচয় দিতেন.  ছেলে মারা যাওয়ার পরেই কাজল দাস এর স্ত্রী তার বাপের বাড়ি চলে  যায়   আর অনেক বার অনুরোধ  করা সত্ত্বেও  সে আর শ্বশুর বাড়িতে ফিরতে চায় না.  




    কাজল  দাসের স্ত্রী পরিষ্কার জানিয়ে দেয়   আর  সে  তার সাথে  থাকবে না এবং বাচ্চুর  সাথেই থাকবে. কাজল দাস এর  বোন বলেন  ছেলে মরে যাওয়ার পরেও বাচ্চুকে দেখলেই তার বৌদি  আনন্দে মেতে উঠতেন .  কাজল দাস তার মৃত্যুর আগে সুইসাইড নোটে লিখে যান  যে তার মৃত্যুর জন্য তার  স্ত্রী পরকীয়া সম্পর্ক দায়ী.  হরিদেবপুর থানার পুলিশ পুরো ব্যাপারটা তদন্ত  করছেন. কলকাতা থেকে সোমশুভ্র রায়  এর  খবর.

    Header%2BAid

    হোয়াটস অ্যাপে নিউজ আপডেট পেতে আপনার মোবাইলে আমাদের নম্বর 9599389900 সংরক্ষণ করুন এবং এই নম্বরটিতে মিস কল করুন। আমাদের সাথে ফেসবুক-টুইটারে যোগ দিতে, 

    www.facebook.com/wenews24hindi এবং twitter.com/Waors2  এ ক্লিক করুন এবং পৃষ্ঠাটি লাইক করুন

    Post Top Ad

    Post Bottom Ad