Header Ads

  • BREAKING NEWS

    বিয়ের পরে স্ত্রী তার শ্বশুর এবং শাশুড়ির সাথে অ্যাপার্টমেন্টে না থাকতে তার স্বামীকে মারধর করেন।






    We News 24 Hindi » পশ্চিমবঙ্গ / রাজ্য

    সোমসুভরা রায় কলকাতা থেকে রিপোর্ট করেছেন।

    কলকাতা: বিয়ের পরে শ্বশুর এবং শাশুড়ির সাথে অ্যাপার্টমেন্টে থাকার জন্য স্ত্রী তার স্বামীকে মারধর করেন।  এটা অনেক মাস থেকে চলছে।  বহু দিনের অত্যাচারের পরে স্বামী জনসমক্ষে ভিডি ও ফুটেজ ফাঁস করলেন। 

    পড়ুন-ভিডিও;বারুইপুর মহকুমা অঞ্চল, পূর্বা মল্লিকপুরে আম্পুন ত্রাণ তহবিল বিতরণের জন্য পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অভিযোগ।

     সল্টলেক থানায় অভিযোগও করেন তিনি।  পুলিশ জানিয়েছে যে তারা মামলাটি তদন্ত করবে।  লোকটি আনুমানিক চল্লিশ বছর বয়সী এবং জানায় যে তার বাবা-মা লকডাউন থেকে তাদের সাথে ছিলেন না | তার বাবা-মা যথেষ্ট বয়স্ক এবং তিনি তাদের একমাত্র পুত্র।  তাদের পুত্র ব্যতীত অন্য কোনও বিকল্প নেই।  লকডাউন থেকে বাবা-মা 3 মাস পরে ফিরে আসেন।

    পড়ুন-কলকাতা:বারুইপুর পৌরসভা, ৪ নং ওয়ার্ড, পাল পারা পৌরসভা কার্যক্রমে অবহেলার কারণে ভয়াবহ অবস্থায় রয়েছে।

      আবার স্ত্রী তার স্বামীর সাথে দুর্ব্যবহার  শুরু করে | এমনকি স্বামীর হাতে জ্বলন্ত সিগ্রেট ঘষে।  ভিডিও ফুটেজ দেখে বোঝা যায় স্ত্রীর পড়াশোনা রয়েছে।  মহিলা তার স্বামী কে গালি দিচ্ছে।  তিনি প্রতি কয়েক সেকেন্ডের পরে তার স্বামীকে চড় মারছেন।  এখন আমাদের লোগো থেকে একটি প্রশ্ন।  এই শিক্ষিত সমাজ আমরা বাস করছি ?  পুলিশ কর্মকর্তারা মামলাটি তদন্ত করছেন এবং আমরা আশা করি তারা উপযুক্ত পদক্ষেপ নেবে।

    Header%2BAid

    হোয়াটস অ্যাপে নিউজ আপডেট পেতে আপনার মোবাইলে আমাদের নম্বর 9599389900 সংরক্ষণ করুন এবং এই নম্বরটিতে মিস কল করুন। আমাদের সাথে ফেসবুক-টুইটারে যোগ দিতে, 

    www.facebook.com/wenews24hindi এবং twitter.com/Waors2  এ ক্লিক করুন এবং পৃষ্ঠাটি লাইক করুন

    WE NEWS 24 AID

    Post Bottom Ad