Header Ads

  • BREAKING NEWS

    এবার মাস্ক না পড়লে জরিমানা নয় একদম আদালতে নিয়ে যাবেন কলকাতা পুলিশ কর্মীরা




    We News 24 Bangla » পশ্চিমবঙ্গ / রাজ্য

    সমসুভ্র রায় কলকাতা থেকে রিপোর্ট করেছেন।




    কলকাতা:কেউ কেউ মাস্ক পড়ছে আবার অনেকেই মাস্ক মুখে পড়ছে না।। তাই এসব দেখার পর কোলকাতা পুলিশ আধিকারিকরা ঠিক করেন যে এবার আর কোনো জরিমানা নেওয়া হবে না তাদের থেকে যারা মুখে নিয়মিত রাস্তায় বেরোনোর পর মাস্ক পড়ছে না এবার থেকে তাদের নাম লিখে বা তাঁদের ফোটো তুলে রাখা হবে পরে আদালাতা ডাকা হবে সেই সমস্ত নাগরিকে।।

    পড়ুন-রাইটাস বিল্ডিংয়ের ঠিক প্রেস কর্নারের সামনে একজন কোলকাতা পুলিশ কর্মীর মৃত্যু।


    প্রচুর কলকাতা বাসিন্দারা যারা মাস্ক পড়ছে না রাস্তায় বেড়িয়ে তাদেরকে জিজ্ঞেসা করে জানা যায় যে তাঁদের মাস্ক পড়লে কাজ করতে অসুভিধা হচ্ছে।।আবার অনেকে ভুল শিকারও করছে যে তাঁদের মাস্ক পরা উচিত ।।

    পড়ুন-কলকাতা:ভাড়া না বাড়ালে রাস্তায় নামবে না বেসরকারি বাস .সোমবার থেকে টানা




    এখন অনেক মানুষ রাজনিত্তির উপর দোষ দিচ্ছে।।অনেক গরিব মানুষ বলছে মাস্ক দিন দিন খুব জরুরী হয়ে উঠছে কিন্তু টাকার দিক থেকে দেখতে গেলে মাস্কের দামও অনেক বেড়ে যাচ্ছে তাহলে কী করে মাস্ক কিনে পড়বো এই মাহামারিতে (COVID-19)??।তাই N-95 মাস্ক ঠেকাতে সাবরিনার সংস্থা ব্রাস লাগেনা মাস্ক তৈরি করছে।।যাতে মানুষ রা নর্মাল সার্জিক্যাল মাস্ক কিনে ব্রাস লাগাতে পারেন শুধু লাগবে রাবার ব্যান্ড আর রাবার শিট।।

    Header%2BAid

    হোয়াটস অ্যাপে নিউজ আপডেট পেতে আপনার মোবাইলে আমাদের নম্বর 9599389900 সংরক্ষণ করুন এবং এই নম্বরটিতে মিস কল করুন। আমাদের সাথে ফেসবুক-টুইটারে যোগ দিতে, 

    www.facebook.com/wenews24hindi এবং twitter.com/Waors2  এ ক্লিক করুন এবং পৃষ্ঠাটি লাইক করুন

    WE NEWS 24 AID

    Post Bottom Ad