Haider Aid

  • Breaking News

    ভিডিও;বারুইপুর মহকুমা অঞ্চল, পূর্বা মল্লিকপুরে আম্পুন ত্রাণ তহবিল বিতরণের জন্য পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অভিযোগ।

    ভিডিও দেখতে এখানে ক্লিক করুন





    We News 24 Hindi » পশ্চিমবঙ্গ / রাজ্য

    সোমসুভরা রায় কলকাতা থেকে রিপোর্ট করেছেন।


    কলকাতা:কেন্দ্রীয় সরকার কর্তৃক প্রেরিত আমফুন ত্রাণ তহবিল যথাযথভাবে না দেওয়ার জন্য স্থানীয় পঞ্চায়েত প্রধান ও স্থানীয় রাজনীতিবিদদের বিরুদ্ধে বারুইপুর মহকুমা অঞ্চলের বাসিন্দারা অভিযোগ তোলেন। 

     সেখানকার লোকেরা আমাদের প্রতিবেদককে বলে যে সঠিকভাবে আবেদন জমা দেওয়ার পরে তারা ত্রাণ তহবিল পাচ্ছে না।  তহবিল এসেছে তবে স্থানীয় রাজনৈতিক ব্যক্তি তহবিলটি কেবল প্রিয়জন এবং স্বজনদেরই দিচ্ছেন। 


     পড়ুন-কলকাতা:বারুইপুর পৌরসভা, ৪ নং ওয়ার্ড, পাল পারা পৌরসভা কার্যক্রমে অবহেলার কারণে ভয়াবহ অবস্থায় রয়েছে।

     যারা প্রাপ্য ছিল না তাদের তহবিল দিচ্ছেন এবং দরিদ্র মানুষেরা ক্ষতিগ্রস্থ হচ্ছে।  প্রতিটি পৃথক পরিবারের জন্য বিশ হাজার টাকা দুর্যোগে আক্রান্তদের জন্য এসেছে।  তারা আমাদের প্রতিবেদককে আরও বলেছিল যে তারাও বিডিও অফিসে গিয়েছিল কিন্তু তাদের সমস্যা কেউ শুনছে না।  



    আম্পুন আসার কারণে অনেক মাটির ঘর, হাঁস-মুরগির খামার, ক্ষেতগুলি নষ্ট হয়ে গেছে।  100 এর মধ্যে 70 টিরও বেশি বাড়িঘর ধ্বংস হয়ে গেছে।  এই অবস্থানে তাদের পুনরুদ্ধারের জন্য অর্থের প্রয়োজন হবে।  তারা মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পরিস্থিতি হস্তক্ষেপ এবং যত তাড়াতাড়ি সম্ভব এটি নিষ্পত্তি করার জন্য অনুরোধ করেন।

    Header%2BAid

    হোয়াটস অ্যাপে নিউজ আপডেট পেতে আপনার মোবাইলে আমাদের নম্বর 9599389900 সংরক্ষণ করুন এবং এই নম্বরটিতে মিস কল করুন। আমাদের সাথে ফেসবুক-টুইটারে যোগ দিতে, 

    www.facebook.com/wenews24hindi এবং twitter.com/Waors2  এ ক্লিক করুন এবং পৃষ্ঠাটি লাইক করুন

    Post Top Ad

    Post Bottom Ad