Haider Aid


 

  • Breaking News

    রাইটাস বিল্ডিংয়ের ঠিক প্রেস কর্নারের সামনে একজন কোলকাতা পুলিশ কর্মীর মৃত্যু।



    We News 24 Bangla » পশ্চিমবঙ্গ / রাজ্য

    সোমসুভরা রায় কলকাতা থেকে রিপোর্ট করেছেন।

    কলকাতা: আজ ঠিক 3:35pm নাগাদ রাইটাস বিল্ডিং থেকে একটা ভয়াবহ গুলির শব্দ শোনা যায়, তারপর সব পুলিশ কর্মী রা গিয়ে দেখেন যে একজন কলকাতা পুলিশ কর্মী গুলির দ্বারা আহত হন।। সব রকম তথ্য থেকে জানা যায় যে সেই পুলিশ কর্মী তার থুদনি নীচ থেকে সেই গুলিটি যাই।।


    পড়ুন-কলকাতা:ভাড়া না বাড়ালে রাস্তায় নামবে না বেসরকারি বাস .সোমবার থেকে টানা


    সবার একটাই প্রশ্ন যে পুলিশ কর্মীটি নিজেই আত্মঘাতী হন নাকি মিস ফাইয়ার হয়ে মারা যান।। পুলিশ কর্মীতি ঠিক রাইটাস বিল্ডিংয়ের 6নম্বর গেটের পিছনে একটি চেয়ারয়ে তিনি বসেছিলেন।।পুরো ব্যারিকেড করে দিয়েন সব বড় বড় কলকাতা পুলিশের কর্মীরা যাতে কোনো কেউ বাইরে থেকে ঢুকতে না পারে সেই যায়গা তাই যেখানে এই বিশাল বড় একটি দুর্ঘটনা ঘতেছে।।




    ডেপুটি চম্মিসিঅনার আসেন এবং সব বাকি পুলিশদের সাথে কথা বলেন।।রাইটাস বিল্ডিংয়ের সব বাকি কর্মীদের ওপর থেকে নিচে আসতে দিছেন না কলকাতা পুলিশ কর্মীরা।।দুপুর সময়ে অনেক কোলকাতা পুলিশের কর্মীরা খাওয়ার খেতে গিয়েছিলেন।।CCTV ফুটেজেও খুঁটিয়ে দেখা হবে বলে পুলিশদের বক্তব্য।।এখন সেই আত্মঘাতী পুলিশ তা কে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে তার ময়েনাতদন্ত্তের জন্য।।

    Header%2BAid

    হোয়াটস অ্যাপে নিউজ আপডেট পেতে আপনার মোবাইলে আমাদের নম্বর 9599389900 সংরক্ষণ করুন এবং এই নম্বরটিতে মিস কল করুন। আমাদের সাথে ফেসবুক-টুইটারে যোগ দিতে, 

    www.facebook.com/wenews24hindi এবং twitter.com/Waors2  এ ক্লিক করুন এবং পৃষ্ঠাটি লাইক করুন

    Post Top Ad

    Post Bottom Ad