• Breaking News

    কলকাতা:দুর্গাপুজাকো নিয়ে রাজ্যের মানুষ চিন্তিত। কুমারটুলির শিল্পীদের হাতে কোনও কাজ নেই।




    We News 24 Bangla » পশ্চিমবঙ্গ / রাজ্য

    সোমসুভরা রায় কলকাতা থেকে রিপোর্ট করেছেন।


    কলকাতা:আর মাত্র কয়েকদিন .তারপর এই বাঙালির সর্বশ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা.  রথ যাত্রায়   সুপ্রিম কোর্ট   স্থগিত আদেশ দিয়েছিল  তাই ভালোভাবে  দুর্গাপুজো কাটাতে পারবে কিনা সেই ধন্দে রয়েছে রাজ্যবাসী. 


     কুমোরটুলিতে যেখানে মাটির প্রতিমা তৈরি হয়  ,  সারা বিশ্বে এই কুমারটুলি থেকে প্রতিমা যায় তবেই দুর্গাপুজো সম্ভব হয়  আর আজ সেই  মাটির প্রতিমা যারা গড়ে তোলেন  পুজোর বাজার  মন্দ হওয়াতে তাদেরও মন খারাপ.  রাজ্যে দিনদিন করুনার আক্রমণ বেড়েই চলেছে এর মধ্যে প্রশাসন কতটা অনুমতি দেবে বড় বড় পুজো গুলোতে তা এখনও  বোঝা যাচ্ছে না . 

    পড়ুন-ভিডিও;বারুইপুর মহকুমা অঞ্চল, পূর্বা মল্লিকপুরে আম্পুন ত্রাণ তহবিল বিতরণের জন্য পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অভিযোগ।

     তাও আশায় বুক বাঁধছেন  মৃৎশিল্পীরা.  জোর পুজোর এখনো বাকি প্রায় তিন থেকে সাড়ে তিন মাস.  বিদেশে ঠাকুর দেওয়া শুরু হয়ে গেছে এক মৃৎশিল্পী জানান যে তার বানানো  দুর্গা প্রতিমা জার্মানির উদ্দেশ্যে রওনা হয়েছে. আগামী 24 শে অক্টোবর থেকে মহাষষ্ঠী. 


    পড়ুন-কলকাতা:বারুইপুর পৌরসভা, ৪ নং ওয়ার্ড, পাল পারা পৌরসভা কার্যক্রমে অবহেলার কারণে ভয়াবহ অবস্থায় রয়েছে।

     বাঙ্গালীদের  এই চারটে দিন  কিভাবে কাটবে?  কি করবে বাঙালি যদি প্রশাসন অনুমতি না দেয়?  তাহলে কি বাঙালিকে এই বছর ঘরে বসেই পুজো কাটাতে হবে?    উমার আগমনে কি এই সংক্রমণ কাটবে?

    Header%2BAid

    হোয়াটস অ্যাপে নিউজ আপডেট পেতে আপনার মোবাইলে আমাদের নম্বর 9599389900 সংরক্ষণ করুন এবং এই নম্বরটিতে মিস কল করুন। আমাদের সাথে ফেসবুক-টুইটারে যোগ দিতে, 

    www.facebook.com/wenews24hindi এবং twitter.com/Waors2  এ ক্লিক করুন এবং পৃষ্ঠাটি লাইক করুন

    Post Top Ad

    Post Bottom Ad